tothehome

Email us today!

info@tothehome.com

Call us today!

952-222-7907

মোস্টবেট সফ্টওয়্যার আইওএস এবং অ্যান্ড্রয়েড 2023 ক্যাপিটিল বিলিসিম ড্যানিসম্যানলিগির অধিকারী হতে পারে

এই কারণেই একেবারে নতুন মোবাইল সাইটটি খুব দীর্ঘ অনুষ্ঠানের জন্য অত্যন্ত সহজ হতে চলেছে৷ কঠোর প্রযুক্তিগত মানদণ্ডের সম্ভাব্য অভাবের পাশাপাশি অসংখ্য গ্রাহকের অনুমতির এই পদ্ধতিটি ব্যবহার করার জন্য। আমি সত্যিই সত্য পছন্দ করি যে কার্যকলাপগুলি ক্লাসে বিভক্ত, আপনি তাত্ক্ষণিকভাবে জিজ্ঞাসা করা প্রভাব, আপনার পেশাদারদের অন্যান্য বাজি বুঝতে পারেন। যদি, সাধারণভাবে, আমি সত্যিই জুড়ে এসেছি, কোন সমস্যা ছিল না কিন্তু সত্যিই. নতুন জুয়ার প্রবণতা নির্দেশ করে যে আরও ব্যবহারকারীরা সেলফোনে অনলাইন ক্যাসিনো গেম বাজি ধরতে বা জুয়া খেলতে পছন্দ করে। ঠিক এই কারণেই আমাদের কোম্পানি ক্রমাগত আমাদের নিজস্ব Mostbet সফ্টওয়্যার তৈরি করছে, যা আপনাকে আপনার কাঙ্খিত সমস্ত সম্ভাবনা প্রদান করবে।

Mostbet TR

লোকেদের শুধুমাত্র দুটি সিদ্ধান্ত নেওয়ার আশা করা হয় – ফলাফলের প্রত্যাশা করে এবং আপনি তার বাজির পরিমাণ নির্ধারণ করতে পারেন। নতুন এজেন্ট নির্দিষ্ট আইন অনুসরণ করে, নতুন কার্ড পরিচালনা করে, আইটেম তৈরি করে এবং অবশেষে নতুন চ্যাম্পিয়ন খুঁজে পায়। আপনি দেখতে পাচ্ছেন, আপনার নিজস্ব প্যারলে যত বড় হবে, নতুন কমিশনটি তত বড় হবে, তবে, গাণিতিক অনুমানের উপর কেন্দ্রীভূত কার্যকর হওয়ার নতুন তাত্ত্বিক ঝুঁকি কম। এমনকি ব্যক্তিগত দক্ষতার বাইরেও, একটি দুর্দান্ত পাঁচ বা অর্ধ ডজন-গুণ একীকরণ ফাংশন পাবে, আমরা সবাই জানি।

আপনার মোবাইল ফোনের বর্তমান প্রযুক্তির খ্যাতি অবশ্যই একজনের MostBet সফ্টওয়্যারের আদর্শ কার্যকারিতার জন্য প্রয়োজনীয়। প্রথমত, আপনাকে অবশ্যই আবেদনটি আনলক করতে হবে এবং তারপর ধারণা ডায়েট প্ল্যানের “রেজিস্টার” স্যুইচটিতে ক্লিক করতে হবে। দ্বিতীয়ত, আপনাকে প্রায় তিনটি ক্রিয়া দেওয়া হতে পারে – আপনার কাছে সবচেয়ে অ্যাক্সেসযোগ্য আবিষ্কার করুন। বিশ্লেষণের সময়, শূন্য ক্র্যাশ, ফ্রিজ বা সমস্যা লক্ষ্য করা গেছে।

  • এখানে ইন্টারনেটে মোস্টবেট অ্যাপ সম্পর্কে সমস্ত বাস্তব বিবৃতি অবশ্যই রয়েছে।
  • অনেকের জন্য যারা প্রথম দশ মিনিটের মধ্যে জমা করে, বোনাসের মাত্রা ছিল 125 শতাংশ, সেইসাথে প্রায় প্রতিটি ক্ষেত্রেই – 100 শতাংশ।
  • আপনার ডিভাইসে 150 Mb মেমরির প্রয়োজন হবে যাতে আপনি Android এর অধিকারী হতে, ইন্সটল করতে এবং স্থাপন করতে নতুন Mostbet সফ্টওয়্যার পেতে সাহায্য করেন।
  • এখন আপনার কাছে পোর্টেবলে আবেদনপত্র রয়েছে, নতুন বিকল্পগুলি আপনার জন্য উপলব্ধ।
  • ব্যক্তিগতভাবে, আমি বেশ কয়েকটি বেটের একজন ভক্ত এবং মোস্টবেট-এর কাছে আমার ধরণের গেমিংয়ের মালিক হওয়ার জন্য অনেক উত্তেজনাপূর্ণ সুবিধা রয়েছে।

কিছু বিপণন এবং বিজ্ঞাপন প্রদান করে সুবিধাজনক সম্পদ গ্রহণ করার আগে, আপনাকে এর থেকে কম তাজা সূক্ষ্ম প্রিন্টের সাথে পরিচিত হতে হবে এবং এটি বোনাস প্রদান করা হয়। ওয়েলকাম ডিপোজিট ইনসেনটিভের https://footsport.in/bn/ জন্য যা আমি আগে বলেছি, স্বাভাবিকভাবেই আপনার অ্যাকাউন্টে সর্বনিম্ন পরিমাণ অর্থ রাখতে হবে যাতে আপনি যোগ্যতা অর্জন করতে পারেন। স্থায়ী বা স্বল্প-মেয়াদী বিজ্ঞাপনের জন্য যেগুলিতে একটি চমৎকার আমন্ত্রিত যোগ করা বোনাস বা আমানত জড়িত থাকে না, নতুন মানদণ্ড ভিন্ন হতে পারে। মোস্টবেট বিডি লগ অন করার পরেই আপনাকে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট বেছে নিতে হবে। আপনাকে শুরুতে বুকিকে শুধুমাত্র বৈধ গবেষণার প্রস্তাব দিতে হবে, যেহেতু সমস্ত তথ্য পরে নিশ্চিত করা হয়েছিল। সংস্থার জন্য এটি অপরিহার্য যে আপনি রিপঅফ এবং নগদ লন্ডারিংয়ে নিযুক্ত না হয়ে একজন প্রাপ্তবয়স্ক খেলোয়াড়, এটি লেবেলের প্রমাণের জন্য অনুরোধ করে।

আপনি পঁচিশ থেকে একটি সাধারণ গ্রহণযোগ্যতা বোনাস পেতে পারেন, সদস্যতার সাথে এক লক্ষ। ইস্পোর্টস, অ্যাক্টিভিটি, লোকাল ক্যাসিনো, ফ্যান্টাসি মানুষ তার অনেক অপশন আছে।এর অ্যাপের ওয়েবপৃষ্ঠাটি দেখুন এবং আপনি নতুন মোস্টবেট অ্যাপটি ইনস্টল করার টিপস নিয়ে এগিয়ে যাবেন। একেবারে নতুন মোস্টবেট সফ্টওয়্যারটি ডাউনলোড করুন, এবং এর বিশেষ প্রতিনিধিত্বপূর্ণ প্রোগ্রাম স্পোর্টস বেটিংকে সহজ করে তুলবে এবং আক্রমনাত্মক প্রতিকূলতার প্রস্তাব দেবে।

মোস্টবেট প্রতিদিন 800,000 এর বেশি বাজির প্রক্রিয়া করার জন্য একটি বিখ্যাত বিশ্বব্যাপী অনলাইন ক্যাসিনো ব্যবহার করে দেখুন। সংস্থাটি, যা বিশ্বব্যাপী অধিকতর স্বীকৃত, ওয়েবসাইটটিকে 25টি উপভাষায় অনুবাদ করেছে৷ যখন আপনি আপনার ডেস্কটপ কম্পিউটার ব্যবহার করে পরিষেবাতে অ্যাক্সেস পেতে পারেন না, তখন আপনাকে জানতে হবে যে মোবাইল ফোনের অধিকারী হওয়ার জন্য অবশ্যই একটি মোবাইল মোস্টবেট অ্যাপ রয়েছে।

বুকি মোস্টবেট থেকে সবচেয়ে বেশি চটকদার প্রচার করুন

অ্যান্টিক জুয়া খেলার এন্টারপ্রাইজ পয়েন্ট এবং লাইভ লোকেদের মধ্যে আপনার বিকল্প থাকতে পারে। প্রথম সমাধানে, আপনি 1000 স্লট মেশিনগুলি সবচেয়ে বড় ব্যবসার বাইরে পাবেন, পরবর্তী শহুরে অঞ্চলের সাথে – ভিডিও গেমটি টেবিল ভিডিও গেমের বাইরে বাস্তব-সময় সম্প্রচার সহ।এটি সম্ভবত সেই সমস্ত ক্রিয়াকলাপ পেশার অধিকারী হওয়ার জন্য একেবারে নতুন ব্যাপক প্লেয়িং লাইন-উপরের দিকে গণনা করছে না। মোস্টবেট এশিয়া এই বিষয়ে উদ্বিগ্ন যে সমস্ত বেটর সক্ষমতার সাথে নিরাপদ। মোস্টবেট আসলে একটি প্রাথমিক জুয়া কোম্পানি যা কার্যক্রমের ক্ষেত্রে কাজ করে এবং আপনি বাজি খেলবেন।

পণে কথা বলা এবং আপনি জুয়া এন্টারপ্রাইজ আপনার ওয়েবপেজ ফর্ম মনে হবে, আমি অ্যাপে পূর্ণ হয়ে ওঠে.আমরা প্রায়শই মোস্টবেট এশিয়া অ্যাপটি বার্ষিক প্রায় 50 শতাংশ ইনস্টল করেছি। এখানে আমি উপস্থিত হওয়ার সময় খুব গুরুত্বপূর্ণ সব খেলার আছে এবং আপনি অ্যাপে ভিডিও জুয়া করবেন। আপনি এটি বুকমেকার সঙ্গে মানুষের অসুবিধা ছিল না খুঁজে পাবেন এবং আপনি প্রোগ্রাম হবে, তাই আমি একটি ভাল প্রশংসা যা অফার করবে. মোস্টবেট জুয়া এন্টারপ্রাইজের ক্যাসিনো গেমগুলি জুয়া প্রতিষ্ঠানে একটি পাসওয়ার্ড নিবন্ধনের কারণে ডাউনলোড করার পরিবর্তে তারকাচিহ্নিত। আপনার সেলুলার ইন্টারনেট ব্রাউজারের সাথে একসাথে লিঙ্ক করার মাধ্যমে, আপনি সম্ভাব্যভাবে জুয়া খেলতে এবং আসল নগদ জায়গা তৈরি করতে পারেন।

সিঙ্গেল আসলে নতুনদের জন্য উপযুক্ত, যেহেতু পরের দুটি প্রকার সর্বোচ্চ জয় প্রদান করে এবং আপনি ক্ষতির ঝুঁকি নেবেন। তবুও, সর্বোত্তম সফল পদ্ধতি আবিষ্কার করার জন্য কিছু অন্যান্য বাজির মিশ্রণ করার পরামর্শ দেওয়া হয়। আপনি যখনই নিজে নিজে খেলেন তখন একই উচ্চ মানের এবং লেটেন্সি সহ গেমটিতে ব্যক্তিগতভাবে একজনের চরম ঘটনার একেবারে নতুন চ্যানেলগুলিও দেখতে পারেন৷ বিভিন্ন ওজন বিভাগ এবং সেইসাথে প্রতিটি রানারের জন্য অনন্য ধরনের সফল বাজি রাখার জন্য বেশ কয়েকটি পছন্দ বাছাই করতে সহায়তা করে। নতুন প্রত্যাহার প্রক্রিয়াগুলি 3 আর্থিক মাস পর্যন্ত সময় নেয়, রুটিনে, এটি বেশ ছোট। আপনি ব্যক্তিগত সদস্যপদে একজনের প্রত্যাহারের অনুরোধের নতুন উন্নতিগুলি সম্ভাব্যভাবে ট্র্যাক করতে পারেন।

কিভাবে আবেদন ডাউনলোড এবং ইনস্টল করার ধারনা?

যদিও তা না, যদি কেউ এই ধরনের মডেলগুলির একটির একটি স্মার্ট ডিভাইস বৈশিষ্ট্যযুক্ত করে, আপনি বাজি ধরার জন্য নতুন মোবাইল সাইটটি ব্যবহার করতে পারেন। এর চেয়ে কম মূল্যায়ন থেকে মোস্টবেট ইন্ডিয়া সম্পর্কে বর্তমান বিশদ বিবরণ পাওয়া যায়। আপনার অ্যান্ড্রয়েড ওএস-এ অনলাইনে বাজি ধরার সম্ভাবনা রয়েছে 1xBet অ্যান্ড্রয়েড ওএস-এর জন্য ধন্যবাদ, বিশেষ করে যদি আপনি চলাফেরা করেন। এই ওয়েব সাইটটি শুধুমাত্র ইন্টারনেট আক্রমণ থেকে রক্ষা করার জন্য একটি সুরক্ষা সমাধান ব্যবহার করছে৷ কিছু কিছু ক্রিয়া আছে যা এটিকে ট্রিগার করতে পারে এবং সেইসাথে একটি নির্দিষ্ট কীওয়ার্ড বা পদ জমা দিতে পারে, একটি দুর্দান্ত SQL অর্ডার অন্যথায় বিকৃত তদন্ত।

আমরা সর্বদা সার্ভারে যাই, আজ আমি মোস্টবেট-এ আমার ফোনে ফিরে আসি। স্থানীয় অ্যাপ্লিকেশনগুলি দেখার সময়, আপনি জানতে যাচ্ছেন যে তারা অপ্রত্যাশিত খ্যাতি চায়, উদাহরণস্বরূপ বর্তমান apk। এটি একটি প্রতিরক্ষামূলক এক্সপোজারকে কোণ করবে, এমনকি যখন মোস্টবেট আসলে একটি বিশ্বস্ত জুয়া প্রতিষ্ঠান। অভিজ্ঞতা শুরু করতে, আপনার পোর্টেবল বা পিল ব্যবহার করে প্রামাণিক ওয়েব সাইটে যান। আপনার ওয়েবসাইট সম্পর্কে সর্বোত্তম জিনিসটি হল এটি প্রতিক্রিয়াশীল এবং অবশ্যই স্বয়ংক্রিয়ভাবে আপনার ইউনিটের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে। আপনি একটি অ্যান্ড্রয়েড ওএস মোবাইল ফোন, নতুন আইফোন, বা পিল দিয়ে খেলছেন কিনা তা নম্বর দেয় না।

18 দশকের বয়সী সমস্ত প্রোফাইল সাইটে নিবন্ধন করা হয়েছে। আমি একজনের বুকমেকারের ওয়েব সাইট অ্যাপের সমস্ত গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্যগুলি প্রেরণ করেছি। আমি আরও সহজ এবং সহজ সফটওয়্যার ব্যবহার করেছি। আপনি যখন আপনার স্মার্টফোনের সময় বাজি রাখার জন্য অভ্যস্ত হন, তখন আপনি মোস্টবেট অ্যাপ পেতে পারেন এবং আপনার সরঞ্জাম চলাকালীন কাজের প্ল্যাটফর্ম ব্যবহার করা শুরু করতে পারেন। মোস্টবেট একটি অ্যাফিলিয়েট মার্কেটার সিস্টেমের বৈশিষ্ট্য রয়েছে যা ব্যবহারকারীদের উপার্জন করতে সক্ষম করে এটি প্ল্যাটফর্মের জন্য নতুন নিবন্ধিত ব্যবহারকারীদের জন্য আসে। প্রোগ্রামটি প্রতিযোগিতামূলক ফি খরচও অফার করে এবং আপনি কেবলমাত্র অধিভুক্তদের মোস্টবেট অফার করতে সাহায্য করার জন্য বিভিন্ন বিক্রয় তথ্য পাবেন।

সাধারণত apk নথি সেট আপ করার সাহায্যে ডিভাইসটি ইনস্টল করা হয়। টেলিফোন সিস্টেম একটি অজানা উত্স থেকে দূরে সফ্টওয়্যার প্রোগ্রাম ইনস্টল থেকে একটি ইমেল দিতে পারে. আমাদের মনে রাখা উচিত যে মোস্টবেট অ্যাপটি অ্যাপলের আইওএস সংক্রান্ত সমস্যাগুলি অ্যান্ড্রয়েডের তুলনায় কমে গেছে। কিছু ক্ষেত্রে, পৃষ্ঠাগুলি নতুন সফ্টওয়্যার শপ থেকে সরাসরি নতুন সফ্টওয়্যার পেতে পারে এবং আপনাকে অবশ্যই তাদের iPhones এর বিভিন্ন সুরক্ষা কনফিগারেশন পরিবর্তন করতে হবে না অন্যথায় iPads। নতুন অ্যাপ্লিকেশন এবং সাধারণত এই সাইটের মধ্যে কোন লম্বা পার্থক্য নেই। মোস্টবেটের একটি সফ্টওয়্যার রয়েছে যা অংশগ্রহণকারীদের ফোর্টনাইট এবং আপনি লিগ অফ টেলস সহ এস্পোর্টস ভিডিও গেমের জন্য বাজি রাখার অনুমতি দেয়।

যেহেতু ইলেকট্রনিক দোকানের জন্য আইনটি গেমিং সফ্টওয়্যার থেকে অর্থের জন্য একেবারে নতুন শিপিং নিষিদ্ধ করেছে। উপসংহারে বলা যায়, একেবারে নতুন মোস্টবেট অ্যাপটি একটি আইনি এবং প্রকৃত খেলা সরবরাহকারী। এটি প্রচুর নির্ভরযোগ্য বাজানো কর্তৃপক্ষের দ্বারা সমর্থিত এবং এটি একটি নিরাপদ নিয়ে আসবে এবং আপনি আরও ভাল-নিয়ন্ত্রিত বেটিং অভিজ্ঞতা করতে পারবেন। এর সুপার-প্রম্পট প্রযুক্তির সাহায্যে, নতুন অ্যাপ্লিকেশন আপনাকে আপনার প্রিয় ক্রীড়া ইভেন্টগুলিতে দ্রুত বাজি রাখতে সক্ষম করে এবং আপনি সঠিকভাবে করতে পারেন। অ্যাকাউন্ট বিষয় তদন্ত, পাসওয়ার্ড পরিবর্তন, অলৌকিক উদ্বেগ, যোগাযোগ নম্বর, ই-পাঠান এখানে প্রকাশ করা হয়.

স্পোর্টস বেটিং ছাড়াও, মোস্টবেট ওয়েব সাইটের জন্য অন-লাইন ক্যাসিনো রয়েছে এমন একটি সম্পূর্ণ বিভাগ পাওয়া যেতে পারে, যা প্রায়শই প্রধান নির্বাচনে অনায়াসে ব্যবহার করা হয়। জিরো আলাদা রেজিস্ট্রেশন অন্যথায় অতিরিক্ত অ্যাপ প্যাকেজ খুবই গুরুত্বপূর্ণ। শুধুমাত্র অন-লাইন ক্যাসিনো অংশে নেভিগেট করুন এবং একজনের সহজলভ্য ভিডিও গেমের একটি ব্যবহার করে দেখতে শুরু করুন। আপনার নিজের বুকির কাজের পরিবেশের প্রত্যয়িত ওয়েবসাইটে অনুরূপ লগইন কৌশল রয়েছে।

মোস্টবেট জুয়ার দল

সমস্ত গোপন বিকল্প যেমন আমানত এবং আপনি বিতরণ, যোগাযোগ সহায়তা, বোনাস এছাড়াও অফার এবং আরো অনেক ভাড়া করা হয়. প্রথমত, এইভাবে আপনার পরিধানের জন্য একটি মোবাইল সফ্টওয়্যার ডাউনলোড এবং ইনস্টল করার প্রয়োজন নেই। বেশিরভাগ সময়, অনেক জুয়াড়ি তাদের প্রিয় দলগুলির পক্ষে কারণ চ্যাম্পিয়ন, এটি জনগণের সমর্থন দ্বারা নির্ধারিত হয়। যদিও তা না, বড় প্রতিযোগিতাগুলো জুয়াড়িদের পছন্দ হওয়ার প্রবণতা থাকে যখন তারা আপনার অ্যাফিলিয়েটে খেলার সাথে প্রকৃত সংযোগ প্রদান করে।

মোস্টবেট ইন্ডিয়ানরা এটা নিশ্চিত করতে উদ্বিগ্ন যে সমস্ত বেটর আসলেই ক্ষমতা ব্যবহার করে আরামদায়ক। এটি সম্পন্ন করার জন্য, পৃষ্ঠাগুলিকে কেবল নতুন ডেস্কটপ নয়, একটি সুবিধাজনক সফ্টওয়্যার মোস্টবেট সেলুলার ছাড়াও রাষ্ট্রীয় ওয়েবপৃষ্ঠাগুলির মোবাইল বাছাই দেওয়া হয়৷ আপনি এই সমস্ত টিপস সম্পন্ন করার পরে, আপনার সরঞ্জামের খাদ্য পরিকল্পনা থেকে একেবারে নতুন শক্তি মনে হয়।

একটি বিশ্বস্ত এবং নিরাপদ জ্ঞান

সহ, আপনি যখন আপনার প্রথম, পরের, তৃতীয়, অন্যথায় শেষ পুট তৈরি করেন, কেবলমাত্র একজনের বাজি বা জুয়ার এন্টারপ্রাইজ ইনসেনটিভগুলির মধ্যে একটি বেছে নিন যা ব্যাখ্যা করা হয়েছে। তবে এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আপনি লক্ষ্য করেন যে আপনি বোনাসগুলির মধ্যে পছন্দ করতে পারেন। যদি না, যদিও, আপনি একটি বোনাস চান যা প্রাথমিক আমানতের সাথে সম্পর্কিত নয়, আপনাকে কেবল “প্রমোস” এলাকায় যেতে হবে এবং সেগুলি নির্বাচন করতে হবে, যেমন “বাজি বীমা কভারেজ”।

আপনাকে যা পরিচালনা করতে হবে তা রেজিস্টার করার চেষ্টা করুন এবং প্রথমেই তৈরি করুন এবং আপনি স্মার্টফোন থেকে বাজি ধরতেও সক্ষম হবেন। ওয়েবসাইটটি অবিলম্বে তাজা বুস্টার ট্রিগার করার প্রবণতা রয়েছে, তাজা লুকোচুরির সামগ্রিক সম্ভাবনাকে বাড়িয়ে তোলে। একটি ফি পেতে, আপনি বাজি বীমা করতে পারেন, বাদ পড়ার সম্ভাবনা হ্রাস করে। এই উদাহরণে, নতুন বুকমেকার লাভের ক্ষতির ক্ষেত্রে নতুন বীমাকৃত ঝুঁকি তৈরি করার প্রবণতা রাখে, জয়ের অভিজ্ঞতার মাধ্যমে আপনি এখনও আপনার নিজের জয়ের পরিমাণ আবিষ্কার করতে পারবেন। ডিস্ট্রিবিউশন এবং কিছু প্রচার শুধুমাত্র পেশাদারদের জন্য উপলব্ধ।

অনুসরণ করে আমি ব্যক্তিগতভাবে আপনার কাছে স্পটটির মানের একটি সম্পূর্ণ স্বাধীন বিমূর্ত করতে সক্ষম হয়েছি। “মোস্টবেট রেঞ্জ”-এ আপনি সত্যিকারের অনুভূতির বিকল্প পাবেন, পরিধানের ব্যাপার বা ইস্পোর্টসের জন্য আপনার নিজের পূর্বাভাসের ফলাফল দেখে। এবং আপনাকে অবশ্যই ApkSOS শুধুমাত্র প্রথমটি দেখাতে ভুলবেন না এবং আপনি কোনো পরিবর্তন ছাড়াই MostBet লাইন ধাপ 1.0 APK ধারণ করতে 100 শতাংশ বিনামূল্যে বিশুদ্ধ apk ইনস্টলার পেতে পারেন। সারা শুক্রবার একটি জমা করুন এবং পাঁচ হাজার টাকা থেকে একশত শতাংশ অতিরিক্ত বোনাস পান। নতুন মোস্টবেট অ্যাপটি প্রতিটি অ্যান্ড্রয়েড ওএস এবং ফ্রুট ফোনের জন্য উপলব্ধ। একেবারে নতুন সফ্টওয়্যারটি প্রতিটি প্রোগ্রামে অসুবিধা ছাড়াই চলে এবং আপনি খেলার সাথে সাথে খেলাধুলার অগ্রগতি সংরক্ষণ করতে পারেন।