tothehome

Email us today!

info@tothehome.com

Call us today!

952-222-7907

Dafabet গ্রহণযোগ্যতা যোগ করা বোনাস » খুব প্রথম ডিপোজিট বোনাস জানুয়ারী 2023

আপনার ফি অর্থের উপর ভিত্তি করে, আপনাকে সাইন ইন করতে সহায়তা করার জন্য আপনাকে আর্থিক সফ্টওয়্যারের জন্য পুনঃনির্দেশিত করা হতে পারে এবং আপনি কেনাকাটা শেষ করবেন। আপনি যখন আপনার পছন্দের ফি পছন্দটিতে ক্ লিক করেন, তখন একটি বিকল্প ওয়েব পৃষ্ঠা প্রায়শই প্রয়োজনীয় তথ্য প্রবেশ করার প্রস্তাব দেয় যাতে আপনি আপনার অর্ডার শুরু করতে পারেন। বেসিক, “ডিপোজিট টু” ড্রপ-ডাউন তালিকায় আপনি যে জুয়া এন্টারপ্রাইজ টুলটি অন্বেষণ করতে চান তা পান। এটির প্রণোদনার কোনো বাজির প্রয়োজনীয়তা নেই তবে এটি কেবল জুয়া প্রতিষ্ঠান থেকে ব্যবহার করা যেতে পারে। নথিভুক্তকরণের প্রথম কয়েক দিনের মধ্যে জুয়া প্রতিষ্ঠানের সংগৃহীত জিনিসের স্পেসিফিকেশনে যাওয়ার চেষ্টা করুন যাতে আপনাকে প্রথম-কয়েক দিনের নতুন অতিরিক্ত দাবি করতে সহায়তা করে! Dafabet ক্যাসিনো ইনসেনটিভ পাসওয়ার্ড আপনাকে 29 USD এর জন্য জাগ্রত করতে সাহায্য করবে যার একটি চমৎকার 10x পছন্দ রয়েছে।

gary underwood dafabet

  • এটি একেবারেই প্রথম নির্ভরশীল ছিল যেহেতু আপনার নিজস্বভাবে রাখা দল AsianBGE-এর একটি অংশ এবং কাগায়ান মনিটারি জোন কর্তৃপক্ষ তাদের লাইসেন্স দেওয়ার প্রস্তাব দিয়েছে।
  • নতুন Dafabet apk ডাউন লোড এবং আপনি ios সফ্টওয়্যার ডাউন লোড খুব সহজ এবং শুধুমাত্র একটি দুর্দান্ত QR কোড পড়ার মাধ্যমে সম্পাদন করা হবে।
  • কখনও কখনও আপনি Dafabet এর আরও অভিজ্ঞতা পেতে পারেন।
  • হ্যাঁ, আপনি ভারতীয় রুপি ব্যবহার করে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থায়ন করতে এগিয়ে যেতে পারেন অন্যথায় Dafabet এশিয়ার বিভিন্ন মুদ্রা।
  • আশ্চর্যজনকভাবে Dafabet তার গেমিং ইন্টারনেট সাইটগুলিকে হিন্দি এবং আপনি তেলুগুতে প্রাপ্তিযোগ্য করে তুলেছে, যা দেখাবে যে তারা মূল্যবান ভারতীয় খেলোয়াড়দেরকে প্ররোচিত করে।

প্রতিটি টপের জন্য নির্দিষ্ট কিছু ইনসেনটিভ রয়েছে যেমন ফ্রি স্পিন, এক্সক্লুসিভ ক্যাম্পেইন, উচ্চ খাবার টেবিলের সীমাবদ্ধতা এবং আপনি ক্যাশব্যাক পাবেন। নিয়মানুযায়ী, ভারত কিছুটা বেশি নিশ্চিত নয় কারণ এটি এখনও নিয়ন্ত্রিত নয় যা বিপুল সংখ্যক অনলাইন জুয়াকে ট্রিগার করেছে এবং আপনি ভারতে কাজ করছে এমন স্থানীয় ক্যাসিনো ওয়েব সাইটগুলি দেখতে পারেন। ইউনাইটেড স্টেটস ফিল্ড কন্ট্রোলের ফলে কম হলেও অনেক বেশি নিয়ন্ত্রিত হয়েছে এবং আপনি নিরাপদ বেটিং সাইটগুলি রাখতে পারেন।তৃতীয় কথায়, লোকেরা সাধারণত ₹25,100000 পর্যন্ত একটি ভাল 50% ম্যাচ সুরক্ষিত করে।

Dafabet থেকে সহজেই উপলব্ধ বিচ্ছিন্নতা টিপস

তারা সাধারণত লোকেদের কাছে টানতে যে ধাপগুলি ব্যবহার করে তার মধ্য https://sportdrama.co.in/bn/ ে একটি হল বোনাস প্রদান করা। আপনি যে ধরনের ইনসেনটিভ দেখতে যাচ্ছেন তার একটি উপাদান কোন ডিপোজিট ইনসেনটিভ, ওয়েলকাম বোনাস এবং ম্যাচিং ডিপোজিট বোনাস ব্যবহার করে দেখুন। আপনি ওয়েব ভিত্তিক ক্যাসিনোগুলির একটি লাইন তৈরি করতে পাবেন যা আপনি নিশ্চিতভাবে ইতিবাচক পরিস্থিতিতে সর্বাধিক প্রচুর পরিমাণে সেরা বোনাস প্রদান করতে পারেন যাতে আপনি নিজের জন্য দেখতে পারেন এমন লোকেদের অধিকারী করার জন্য। Dafabet ভারতীয় বেটিং শিল্পের সেরা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে প্রদান করে।

আপনার ব্যবহারকারী যদি খরচের পদ্ধতি বেছে নেয়, তাহলে সম্ভবত তাদের/মেয়েদের অ্যাকাউন্টে আপনাকে সাহায্য করার জন্য পরিমাণ অর্থ প্রদান করা হতে পারে। আর্থিক প্রতিষ্ঠানের বিকল্প এবং ডিল হিস্ট্রি স্ক্রীনে নতুন ক্যাশিয়ার বিভাগ রয়েছে যাতে পেশাদাররা জায়গাগুলি পর্যবেক্ষণ করতে পারে এবং আপনি বিতরণ করবেন। প্রত্যাহারের জন্য নতুন হ্যান্ডলিং সময় একেবারে নতুন ফি পদ্ধতি ব্যবহার করে।

বিষয় নিরাপদ সম্পূর্ণ বিনামূল্যে ঘূর্ণন এবং অন্যান্য অফার, উপলব্ধ জুয়া খেলা, ব্যাংকিং সম্ভাবনা এবং অন্যান্য ওয়েবপেজ আছে. এরপর শুধুমাত্র প্রচার পাসওয়ার্ডটি ব্যবহার করুন FDBEURO418 আপনার ক্রীড়া বাজির জন্য একটি পঞ্চাশ% বোনাস ডিপোজিট সনাক্ত করতে। আপনার কিছু শর্তাবলীও মনে রাখা উচিত, যেটি একটি চুক্তির মতো অস্বাভাবিক নয়। নতুন বুকমেকার একটি সহজ বিকশিত হয়েছে এবং আপনি সত্যিই-অপারেটিং বিচ্ছিন্নতা সিস্টেম.

কিন্তু না, তাই পরবর্তী সপ্তাহে ব্যবহারকারী যদি ৬.৫ লাখ টাকার নিচে বাজি ধরেন তাহলে সম্ভবত এটি নেওয়া যেতে পারে। ইনটার্ন, পেশাদাররাও একটি ভিআইপি মাসিক হ্যাপি ড্রতে জড়িত, রেটিং প্রারম্ভিক পাখি স্বাগত যাতে আপনি একেবারে নতুন গেম এবং ভিআইপি উচ্চ রোলার ডাইনিং টেবিলে একটি আসন চেষ্টা করতে পারেন। খুব, যখন আপনি নতুন জীবন্ত স্থানীয় ক্যাসিনো অভিজ্ঞতার জন্য আগ্রহী এবং আপনি অন্যান্য বিভিন্ন গেমের অভিজ্ঞতা উপভোগ করছেন, তখন আসছে Dafabet হল সঠিক জায়গা।

কানাডার অনেক পেশাদারকে নতুন সম্ভাবনার বিষয়ে আরও তথ্য জানাতে সাহায্য করার জন্য এবং আপনি জুয়া খেলার বিকল্পগুলি তার জন্য উন্মুক্ত করতে পারেন, আমরা আরেকটি মাস্টার শেফ স্থানীয় ক্যাসিনো মন্তব্য অফার করি। হেড শেফ স্থানীয় ক্যাসিনো চলাকালীন আমরা একটি অ্যাকাউন্ট সম্পাদন করার পরামর্শ দেওয়ার কারণ নির্ধারণ করতে পড়া চালিয়ে যান। টিমের সাইটটি ব্যবহার করার সময় আপনার কাছে প্রশ্ন থাকলে, আপনি তাৎক্ষণিকভাবে অনলাইন চ্যাট থেকে সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করতে পারেন এবং এটি ২৪/৭ কাজ করে। আপনার বয়স ১৮ বছরের বেশি হতে হবে। নতুন যোগদান পর্ব সম্পূর্ণ করতে এবং খেলা শুরু করতে পুরানো। এটি শুধুমাত্র প্রতিটি ক্রীড়াবিদদের প্রতিরক্ষার জন্য লেখা হয়েছে।

  • Dafabet.com অন্যান্য অনেক মুদ্রাকে স্বাগত জানায় যেমন USD, ইউরো, চাইনিজ ইউয়ান, ক্রিপ্টোকারেন্সি, এবং কিছু।
  • ইউকে বেটিং কমিশন সবচেয়ে কঠোর গেমিং লাইসেন্সদাতা এবং আপনাকে এই কারণে Dafabet-এর কঠোর প্রবিধান মেনে চলতে হবে।
  • এই সময়ের মধ্যে, আমি কেবল ডেমো সংস্করণে অভিনয় করেছি, আমার আসল অর্থের ঝুঁকি নেওয়া উচিত নয়।
  • ডাফাবেট ভারতীয় বুকিদের তালিকাকে ছাড়িয়ে গেছে ভারতের মধ্যে সবচেয়ে জনপ্রিয় বুকিদের মধ্যে যারা পেজগুলির জন্য প্রায় সব থেকে আকর্ষণীয় গেমিং সেন্স আনতে প্রতিশ্রুতিবদ্ধ।
  • এর উপরে, যারা জীবিত স্যুটে বাজি ধরতে চান তাদের জন্য একটি রিয়েল টাইম গেমিং বিকল্প রয়েছে।

Dafabet অন্যান্য কিছু পার্স আছে, আপনি কি খেলবেন তার উপর ভিত্তি করে. যখন আপনি পুট খুঁজে পান, তখন আরেকটি পপ মিউজিক-উপরের উইন্ডো আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ডের সাথে একসাথে দেখাবে, এবং আপনি অংশগুলি প্রত্যাহার করতে পারেন। পদ্ধতিটি শুরু করতে আপনার নিজস্ব অর্থপ্রদানের সমাধানগুলির মধ্যে একটি বেছে নিন। ভাল হয়েছে, আপনি Dafabet লোকাল ক্যাসিনোতে নথিভুক্ত হয়েছেন! এবং এটি করার জন্য, প্রকৃত অর্থ পাওয়ার জন্য বাজি ধরার জন্য স্থানীয় ক্যাসিনো সামঞ্জস্য রাখার জন্য আপনার মৌলিক প্রয়োজন। তাজা ক্যাসিনো এখন বিভিন্ন ধরনের অতিরিক্ত অফার দেয়, প্রতিদিন এবং আপনি প্রতি সপ্তাহে প্রচার করবেন এবং আপনি সেলুলার-নির্দিষ্ট প্রণোদনা দিতে পারেন।

আমাদের নিজস্ব বোনাস এবং বিজ্ঞাপন

Dafabet-এ, যে কেউ সমস্ত উপলব্ধ পুট বিকল্পগুলি দেখতে পারে। সংবেদনশীলভাবে পছন্দ করুন, এবং তাদের বাজি রাখার আগে প্রতিটি রেন্ডারের তাজা সূক্ষ্ম মুদ্রণ পরীক্ষা করুন। আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে লগ ইন করুন এবং আপনার প্রত্যাহার চুক্তি করার জন্য ব্যাঙ্কিং বিকল্পে ক্লিক করুন।

এটি মাথাব্যথা ছাড়া আর্থিক প্রদান করে এবং আপনি একটি ভাল গ্রহণযোগ্য 24/7 সহায়তা পরিষেবা পাবেন। অনলাইন প্লেয়িং ওয়েবসাইট দ্বারা সমর্থিত কিছু অন্যান্য অর্থপ্রদানের সম্ভাবনা রয়েছে। যা, ভিডিও গেমে বাজি রাখতে চান এবং আপনি ফুটবল করতে পারেন এমন লোকেদের বিবেচনায় নিয়ে আপনাকে জমা করতে সহায়তা করা সম্ভব হবে। Dafabet চলাকালীন সব ধরনের কমিশন পছন্দ স্বীকার করা হয়, যেমন এইগুলির মধ্যে আমি আমার Dafabet মন্তব্যের চেয়ে নীচে রেখেছি।

বাজি ধরার দাবি পূরণ হওয়ার আগে প্রত্যাহার করার ক্ষেত্রে, আপনার বাজি ধরার স্পেসিফিকেশন না পাওয়া গেলে Dafabet একেবারে নতুন ডিটাচমেন্ট পরামর্শ প্রত্যাখ্যান করার অধিকার পায়। জুয়া প্রতিষ্ঠা সপ্তাহ শিল্পে নতুন ফ্যাশনের আলোকে অনলাইনে জুয়া খেলার একটি বিকল্প উপায়ে অংশগ্রহণকারীদের আশ্বাস দেয়। Dafabet একটি বহিঃপ্রাঙ্গণ যা নিবন্ধিত এবং আপনি ফিলিপাইনের বিষয়ে নিবন্ধন করতে পারেন তবে, সারা দেশে পেশাদারদের আলিঙ্গন করে। একেবারে নতুন বিচ্ছিন্নকরণ প্রক্রিয়াটি ছয় কার্যদিবসেরও কম সময়ের মধ্যে যেকোন সময় লাগবে। আপনার ওয়েবসাইটের সহায়তা পরিষেবা ব্যবহার করা সত্যিই সহজ এবং আপনি সেখানে পৌঁছে যাবেন। লাইভ চ্যাট, ইমেল, যোগাযোগ নম্বরের পছন্দ রয়েছে এবং আপনি ট্যাবে ক্লিক করার সাথে সাথে আপনি হোয়াটসঅ্যাপ করবেন।

অথবা যদি সম্ভবত তারা পছন্দ করে তবে তারা সুদূর-পূর্ব থেকে দূরে নিম্ন-শনাক্ত লিগগুলিতে বাজি ধরার সিদ্ধান্ত নিতে সক্ষম হয় এবং আপনি আফ্রিকান কার্যকলাপের দৃশ্য দেখতে পারেন, আপনার ছোট ডিপার্টমেন্ট পর্যন্ত। স্লটস ক্লাব এবং ক্যাশব্যাক পাব – স্লটস ক্লাব এবং দুটি মনের কম শ্রেণীবদ্ধ cuatro VIP সদস্যতা প্রদান করে তাজা স্পোর্টসবুক ওয়েব সাইট। নতুন পাঁচ-স্তরযুক্ত প্রতিশ্রুতি সিস্টেমে ট্যান, সিলভার, সিলভার এবং আপনি মূল্যবান ধাতু রয়েছে। Dafabet হল একটি লাইসেন্সপ্রাপ্ত জুয়া প্রতিষ্ঠান যা কুরাকাও ছাড়াও কিছু এখতিয়ারের চেয়ে কম যোগদান করেছে। Dafabet সমস্ত KYC মেনে চলে এবং আপনি AML (অ্যান্টি-মানি লন্ডারিং) নীতিগুলি মেনে চলবেন এবং সীমাবদ্ধতা স্বীকারের শর্তগুলি নিশ্চিত করতে আপনি তৃতীয়-দলের নিয়ন্ত্রক কর্তৃপক্ষের জন্য সহযোগিতা করতে পারেন।

নতুন Dafabet মোবাইলের ধরনটি নতুন অ্যাপ থেকে আলাদা নয়। এটা সত্যিই ইন্টারনেট সম্পর্কে কাজ করে মানুষ গ্যাজেট থেকে দূরে. একজনের পোর্টেবল নতুন অপারেটিং সিস্টেম অন্যথায় ট্যাবলেট কোন ব্যাপার না.

এই সুরক্ষার কারণে যেকোন Dafabet গ্রাহকের সমস্ত লেনদেন এবং নিবন্ধিত গবেষণাগুলি অ্যাক্সেসযোগ্য নয় যাতে আপনি ব্যবসা করতে পারেন এবং ওয়েবে লগ ইন করতে পারবেন না। আপনি সম্ভাব্যভাবে সমস্ত গ্রহ থেকে সমস্ত ভারতীয় ফিট খুব আন্তর্জাতিক পদক্ষেপের সাথে জুয়া খেলতে পারেন। আপনি নতুন ভারতীয় প্রিমিয়ার গ্রুপ, বিগ ব্যাশ, অ্যাশেজ এবং আপনি ওয়ার্ল্ড গ্লাসে বাজি ধরতে পারেন।

সেলুলার সফ্টওয়্যার বৈশিষ্ট্যযুক্ত ব্যবসাগুলি ব্যবহার করা আরও নিরাপদ হয়ে ওঠে। সুদূর-প্রাচ্যের বেটরদের জন্য এটি একটি ক্ষতিকারক সিস্টেম নয়, তবুও এর অর্থ কিছু উন্নতি। আমি এই ভাবেও আপনি বোনাস পাবেন শুধুমাত্র নতুনদের জন্য নয়।

একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে যেতে প্রায় এক সপ্তাহ সময় লাগে৷ একটি ডিপোজিট করুন যখনই যোগদান করার সময় লোকেদের একটি বোনাস কোডে যেতে হবে না৷আপনি যখন “আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট”-এ যান, তখন নতুন “ডিপোজিট” কী টিপে তারা রাখতে পারে এবং আপনি খুব কম ₹300 রাখতে পারেন।

এটি সেইগুলির মধ্যে কয়েকটি অনলাইন স্পোর্টস বেটিং ওয়েবসাইটগুলি সেরা-স্তরের ফাংশন দেয় এবং আপনি অসংখ্য গেম করতে পারেন। Dafabet শুধুমাত্র সারা বিশ্বে একটি খুব শনাক্তযোগ্য বাজির নাম হিসেবে আসে না সেইসাথে এশিয়ার মধ্যে লাইন জুয়া খেলার ওয়েবপেজগুলির মধ্যে শীর্ষস্থানীয় র‌্যাঙ্ক করা হয়। একেবারে নতুন উন্নত অনলাইন ক্যাসিনো সেন্সের মধ্যে রয়েছে একটি উজ্জ্বল লাইভ স্থানীয় ক্যাসিনো পছন্দ এবং বিভিন্ন স্পোর্টস বেটিং বিকল্প। HappiStar লোকাল ক্যাসিনো অত্যাধুনিক জুয়া খেলায় সর্বাধিক প্রচুর অংশগ্রহণকারীদের অন্তর্ভুক্ত করার জন্য সম্প্রদায়ের নেতাদের সাধারণ গেমগুলিও সরবরাহ করে। এটি জ্যাকপট স্লট, অ্যান্টিক স্লট এবং 5-রিল পোর্ট ছাড়াও অনলাইন স্লট গেমগুলির একটি বিস্তৃত পরিসর।

একটি মহান. Dafabet একটি সাধারণ অনলাইন ক্যাসিনো ধারণার উপর কাজ করে। যেখানে আপনি আপনার অ্যাকাউন্টে চেক করবেন, সর্বোত্তমভাবে সম্প্রীতি বাড়ান এবং আপনি ভিডিও গেমের বিষয়ে অনলাইনে পছন্দ করতে পারেন। একটি ভালো.আপনি “নগদ সমস্যা” মাউস ক্লিক করুন এবং একটি বিনামূল্যের অ্যাকাউন্ট বেছে নিন যেখানে আপনি মুদ্রা তুলতে চান। মনে রাখবেন, সমস্ত বোনাস সম্ভবত প্রকৃত আয়ে রূপান্তরিত হবে না। Dafabet চলাকালীন আপনি যখন পর্যাপ্ত পরিমাণ জিতেছেন, তখন নিঃসন্দেহে আপনার আয় প্রত্যাহার করা উচিত। নতুন ডিটাচমেন্ট কৌশলগুলি মোটামুটি সহজ কিন্তু আপনি ব্যাঙ্ক অ্যাকাউন্টের জন্য কোনও চুক্তি করতে পারার আগে, আপনাকে আপনার তথ্য নিশ্চিত করতে হবে।

এখন যেহেতু আপনি Dafabet-এ একটি বিনামূল্যের অ্যাকাউন্ট তৈরি করেছেন, আপনি গেমিং শুরু করতে পেরে খুশি। যদি এটি প্রথম বাইরে যাওয়ার মত শোনায় তবে নীচের আপনার নির্দেশাবলী প্রায়শই আপনাকে সাহায্য করে। সফ্টওয়্যার স্টোরে ডাউন লোড থাকলে নতুন Dafabet অ্যাপ্লিকেশন ইনস্টল করার জন্য আপনাকে আর বেশি কিছু করতে হবে না।

আপনি উইন সহ অন্যান্য কিছু অ্যাকাউন্টের ফলস্বরূপ সঠিক পথটি সম্পাদন করতে পারেন। একটি Vive Mon ক্যাসিনো প্লেয়ার সেট করার সময় যখন আপনি কেন্দ্রীভূত হন তখন নতুন অতিরিক্ত পাঠাতেও নজর রাখুন তা নিশ্চিত করুন। তারা দ্রুত Ethereum জুয়া এন্টারপ্রাইজের মেনু উপরে catapulted, এবং আছে. এটি আসলে ইউনাইটেড স্টেটস এবং ইউনিবেট এনজে-নিউ জার্সি এবং PA এর প্রতিটি কোর্টরুমের অনলাইন ক্যাসিনোগুলির জন্য মৌলিক, এবং এক্সোটিকস নয়। যদি আপনার ওয়াইল্ডস নিম্ন-ব্যবহারের আইকনগুলির সাথে একটি বিজয়ী ইন্টিগ্রেশন সেট করে, উদাহরণস্বরূপ 3 জুড়ে আসুন।

নতুন সেলুলার অভিযোজন আপনার ইউনিটে শূন্য মেমরি গ্রহণ করে এবং আপনি শূন্য খ্যাতির অর্থ হতে পারে। কোড অধ্যয়ন করার পরে নতুন আইফোন ডাউনলোড সমাধান আবিষ্কার করুন. তাজা অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে এবং সহজেই রাজ্যের Dafabet ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে যা অত্যন্ত অ্যান্ড্রয়েড ওএস এবং আপনি অ্যাপলের আইওএস ডিভাইসের জন্য ডিজাইন করা যেতে পারে। Dafabet হল এক ধরণের, পুরানো সিস্টেম যা গেমিংয়ের জন্য সহজেই উপলব্ধ এবং আপনি বাজি ধরতে পারেন। এখানে আপনি ফ্রান্স স্টারলিগ, স্পেনের দেশ লিগা আসোবাল, জার্মানি 2 বুন্দেসলিগা ফিট, এরকম একটিতে বাজি ধরার সুযোগ পেয়েছেন।

তারা অনলাইন স্লট মানুষ প্রয়োগ করা হয় এবং আপনি রুলেট সহ ডেস্ক খেলা হতে পারে. আপনি একেবারে নতুন অঙ্কন তৈরি করতে পারেন- তাজা প্রচারাভিযানের অংশে। নতুনদের জন্য অন্যান্য যোগ করা বোনাস যা দিয়ে আপনি 80 USD বোনাস ক্রয় করতে পারেন এক ডজন USD থেকে একটি ডিপোজিট করার জন্য। আপনি জুয়া প্রতিষ্ঠার সময় প্রধান সুবিধা পছন্দ করতে পারেন অন্যথায় স্পোর্টস বেটিং। পেমেন্ট সিস্টেম সম্পর্কে আপনার বক্তব্য দ্রুত হলে, নতুন আমদানি করতে সাধারণত প্রায় দুই ব্যাংকিং মাস সময় লাগে।